[X]

Tuesday, March 21, 2017

২-৩ মিনিটের ভিতরেই বীর্যপাত হয়ে যায় আপনার ? ডাক্তারের কাছ থেকে জেনে নিন সমাধান


উত্তরঃ ২ থেকে ৩ মিনিটের ভিতরে যদি আপনার বীর্যপাত হয়ে যায় এবং যদি বীর্যপাতের সময় বাড়াতে চান তাহলে আপনাকে স্টপ এবং প্লে.. পদ্ধতি অনুসরণ করতে হবে।
এবং তার সাথে যৌন শক্তি বৃদ্ধিকারক খাবার খেতে হবে যৌন শক্তি হ্রাস কৃত খাবার পরিহার করতে হবে। ধূমপান ও নেশা জাতীয় সরঞ্জাম ব্যবহার পরিহার করা। পেয়াজ, রসুন, মধু তে যৌন শক্তি বৃদ্ধি তে সহায়ক। মিলনের আগে স্ত্রীকে পূর্ণভাবে উত্তেজিত করে নিবেন।এবার আসুন স্টপ এবং প্লে.. পদ্ধতি জেনে নেওয়া যাক।স্টপ এবং প্লে.. পদ্ধতি হচ্ছে যৌন মিলন শুরু করার পর থেকে কিছু ক্ষণ মিলন করার পর থেমে যাওয়া। মানে আপনার যদি ২ মিনিট মিলনে স্থায়িত হতে পারেন। ২ মিনিট পূর্ণ হলেই আপনার বীর্যপাত হয়ে যায়।

ইমেজের নিচে ক্লিক করুন ভিডিওটি দেখতে 





এই অবস্থায় আপনার করণীয় হচ্ছে বীর্যপাতের ভাব যখন আসবে তখন আপনি সহবাস বন্ধ করে দিবেন। যখন বীর্যপাতের ভাবটা কেটে যাবে তখন আবার সহবাস শুরু করবেন। আবার যখন বীর্যপাতের ভাব আসবে তখন আপনি আবার সহবাস করা বন্ধ করে দিবেন। আপনি এভাবে যতক্ষণ ইচ্ছে সহবাস করে যেতে পারবেন। মধ্যে বিরতীর সময় আপনি আপনার স্ত্রীকে আলিঙ্গন করতে থাকবেন। তাতে আপনার কাম ভাব শীথল হবে না। এবং তারও তৃপ্তি হয়ে যাবে।
ভিডিওটি এইখানে, নিচের ছবিতে ক্লিক করে ফ্রি দেখুন ভিডিওটি...পোস্টটি সেয়ার করবেন। আপনার একটি সেয়ারেই বেঁচে যাবে হাজারো মানুষের প্রান।

No comments:

Post a Comment

Follow Us @soratemplates